10.7 C
Dhaka
১১ ফেব্রুয়ারি, সোমবার , ২০১৯ ১০:২৯:৩৭ পূর্বাহ্ণ
ভয়েস বাংলা
দূতাবাস বার্তা সৌদিআরব

প্রবাসীদের সেবায় তায়েফে জেদ্দা কনসাল জেনারেলের গণশুনানি

মোস্তফা জাহেদ: মিশনের সেবা কার্যক্রম তৃণমূল পর্যায়ে পৌঁছানোর উদ্দেশ্যে তায়েফে জেদ্দা কনসাল জেনারেলের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর সকাল ৮টায় প্রবাসীদের সরাসরি সেবা প্রদানের লক্ষ্যে সৌদির তায়েফস্থ বোখারিয়া এলাকায় সারা খাইয়াত রোডস্থ বোরাত সিরাজ উদ্দীন এস্তেরাহা, আফগানি ক্লাব প্রাংগণে এই গণশুনানি ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দীন সরাসরি প্রবাসীদের কথা শোনেন এবং উত্থাপিত সমস্যা সমূহের সমাধান তাৎক্ষণিকভাবে প্রদান করেন। মতবিনিময় সভায় কনসাল জেনারেল তাঁর বক্তব্যে প্রবাসী বাংলাদেশিদের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এর সদস্যপদ গ্রহণ, অর্জিত অর্থ বৈধপথে দেশে প্রেরণ, বাংলাদেশ বিমানে ভ্রমণ, সঞ্চিত অর্থ দিয়ে ওয়েজ আর্নার্স বন্ড ক্রয় করে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় শামিলে আহ্বান জানান।

এছাড়া উভয় দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা ও বিডি ডক্টরস তায়েফ কে এস এ এর যৌথ উদ্যোগে তায়েফে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের চিকিৎসাসেবা প্রদান করা হয়।
ডাক্তারদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. সোলায়মান, ডা. কামরুল, ডা. ফারুক ডা. হাফিজ, ডা. কামরুজ্জমান, ডা. জাহাঙ্গীর ও ডা. নাজমুলসহ আরো অনেকে। এছাড়া এ কর্মসূচিতে কনস্যুলেট কর্মকর্তা/ কর্মচারী, মিডিয়া প্রতিনিধি এবং তায়েফ অঞ্চলে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

#ভয়েস বাংলা/ এডি

সম্পর্কিত

সৌদি রাজতন্ত্রের সমালোচনা করায় খতিব বরখাস্ত

ডেস্ক রিপোর্ট

মুসলিম দেশের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির লক্ষে ওআইসির কর্মকর্তাদের বৈঠক

ডেস্ক রিপোর্ট

সৌদি আরবে বঙ্গবন্ধু পরিষদের স্বাধীনতা দিবস পালিত

ডেস্ক রিপোর্ট

মতবিনিময় সভা আয়োজন করেছে মক্কা আওয়ামী লীগ

zeus

২৬ মার্চ উদযাপন উপলক্ষে আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির প্রস্তুতি সভা

zeus

নালমুখ সমাজ কল্যান যুব সংঘের মহান বিজয় দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট

মতামত