24.8 C
Dhaka
৬ ফেব্রুয়ারি, বুধবার , ২০১৯ ১০:৪০:৩০ অপরাহ্ণ
ভয়েস বাংলা
প্রবাস সাম্প্রতিক

আরব-আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভয়েস বাংলা ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে দুবাইয়ের দেরা’য় বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ নবেম্বর রাতে দুবাই নাখিলের স্থানীয় এক হোটেলে এই সভার আয়োজন করা হয়।

সংগঠনের আহ্বায়ক ও এনটিভি’র আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিকের সভাপতিত্বে এবং নিউজ২৪-এর আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনি’র সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাগো নিউজের আমিরাত প্রতিনিধি মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তৃতা করেন ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, সিরাজুল হক (মাই টিভি), মুহাম্মদ মোরশেদ আলম (বাংলাভিশন), রফিক উল্লাহ (যমুনা টিভি), শেখ ফয়সাল সিদ্দিকী ববি (বাংলা টিভি), মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), মহিউল করিম আশিক (এনটিভি), সঞ্জিত কুমার শীল (সি প্লাস টিভি), শাহ জাহান (কক্সবাজার আলো), সানজিদা ইসলাম (বাংলা এক্সপ্রেস), আবদুল আলিম সাইফুল (নোয়াখালী টিভি), মোহাম্মদ ইসমাইল (নতুন ফেনী), শাহজাহান ও বশিরুজ্জামান প্রমুখ।

আমিরাতে কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, সংবাদপত্র, অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকরাও উপস্থিত ছিলেন মতবিনিময় সভায়। সাংবাদিক নেতারা আমিরাতে কর্মরত বাংলাদেশি মিডিয়ার সকল সংবাদকর্মীকে প্রেসক্লাবের সদস্য পদ গ্রহণের অনুরোধ জানান।

 

ভয়েস বাংলা/ওএফ

সম্পর্কিত

টি-টোয়েন্টি সিরিজও দক্ষিণ আফ্রিকার

ডেস্ক রিপোর্ট

সরকারকে ২১ দিন সময়, দাবি না মানলে ৯৬ ঘণ্টার ধর্মঘট

ডেস্ক রিপোর্ট

মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু

ডেস্ক রিপোর্ট

টেলর-মুরের ব্যাটে জিম্বাবুয়ের প্রতিরোধ

ডেস্ক রিপোর্ট

মাশরাফিদের জিম্বাবুয়ে মিশন শুরু

ডেস্ক রিপোর্ট

নির্বাচনের কারণে পেছাতে পারে সরকারি স্কুলের ভর্তি

ডেস্ক রিপোর্ট

মতামত